সন্তানদের পড়াশোনা করাতে বাঁচতে চান সন্দ্বীপের শামছুল আলম

৩৪৮

প্রকাশিত: ১২:১৯, ২২ জুলাই ২০২০   আপডেট: ১৮:৩৪, ২২ জুলাই ২০২০

শেয়ার করুন:-
শামছুল আলম 

শামছুল আলম 

টানাটানির সংসারে কষ্ট করে হলেও সন্তানদের পড়াশোনা করান। মেয়ে তানিয়া এসএসসি পরীক্ষার্থী। বড় ছেলে নাঈম ইন্টার পরীক্ষার্থী। এখন জীবন-সংকটে শামছুল আলম। বাঁচতে চান তিনি। সুস্থ হয়ে আবার সংসারের হাল ধরতে চান। সন্তানদের পড়াশোনা করাতে চান।  

দুই সন্তানের জনক শামছুল আলমের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপের পশ্চিম বাউরিয়ায়। ‘মানুষ মানুষেরই জন্য’ একটু সহানুভূতি কি তিনি পেতে পারেন না?   

তাঁর হার্টে চারটি ব্লক ধরা পড়েছে। কিন্তু টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না। দ্রুতসময়ে অপারেশন না হলে তাঁকে বাঁচানো যাবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। দরকার ৪ লাখ টাকা। এত টাকা সংগ্রহ করার সামর্থ্য তাঁর নেই।

সন্তানদের আকুতি কোথায় পাব এতো টাকা? আমার বাবাকে বাঁচান, কেউ সহযোগিতা করুন। আপনাদের সামান্য সহযোগতিায় আমার বাবা বেঁচে যাবেন। আমার বাবা টাকার অভাবে দুনিয়া থেকে চলে যাবে এটা কোনোদিন মানতে পারছি না। খাওয়া-দাওয়া ছেড়ে শামছুল আলমকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে আছে পরিবারের সদস্যরা।

কতো টাকা আমরা খরচ করি, চা-সিগারেট খেয়ে নষ্ট করি। আসুন, যে যা পারি শামছুল আলমের চিকিৎসার জন্য দান করি। তাকে সুস্থ করে তোলে পুরো পরিবারের মুখে হাসি ফোটাই। মহান রব আমাদের সুস্থ রেখেছেন, আলহামদুলিল্লাহ। এই দানের অছিলায় ভবিষ্যতেও আল্লাহপাক আমাদের সুস্থ রাখবেন ইনশাআল্লাহ।   

যোগাযোগ: ০১৮৮৩৪৩৩৫১৮, ০১৮১৯৬৪৯১৬৭ বিকাশ নম্বর ০১৭৭০০৩১০০৬

শেয়ার করুন:-
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত